• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

×

রামপালে বিদেশী ও দেশী মদসহ আটক ৩, মোটরসাইকেল জব্দ

  • প্রকাশিত সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৬ পড়েছেন

রামপাল (বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপালে থানা পুলিশের অভিযানে বিদেশী ও দেশীয় তৈরি মদসহ তিন মাদক কারবারি যুবককে আটক করেছে। আটককৃত যুবকরা হলেন- উপজেলার রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা এলাকার আনছার শিকদারের ছেলে তুহিন শিকদার(২৪), একই এলাকার আঃ মাজেদ গাজীর ছেলে গাজী ইমরুল কায়েস(২৬) ও ওড়াবুনিয়া এলাকার মনোরঞ্জন ঢালীর ছেলে মনোজিৎ ঢালী(২৬)।

শনিবার (২২ জুন) আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আটক, মামলা ও জেল হাজতে পাঠানোর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস।

রামপাল থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় বাইরে থেকে একদল মাদক কারবারি মদের চালান নিয়ে রামপাল আসছে। এ সংবাদ পেয়ে সাব-ইন্সপেক্টর লিটন কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল হাজী এনায়েতউল্লাহ মাদ্রাসার সামনে চেকপোস্ট বসায়। কিছুক্ষণের মধ্যে ওই তিন যুবক মাদ্রাসার সামনে উপস্থিত হয়। পুলিশ তাদের চ্যালেঞ্জ করে এবং তাদের দেহ তল্লাশী করে।
দেহ তল্লাশী করে তাদের কাছ থেকে ৩ (তিন) বোতল বিদেশী ও ১ (এক) বোতল দেশীয় তৈরি মদ উদ্ধার করে। এছাড়াও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশন বিহীন TVS Stryker 125cc মোটরসাইকেল জব্দ করে।

ওসি সোমেন দাস আরো জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে বাইরে থেকে মাদক এনে মফস্বলে বিক্রি করে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক শনিবার দুপুরে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA